বসন্তে ভালোবাসা
- Bayazid Hossain ১৭-০৫-২০২৪

প্রকৃতির অপার নিয়মে শীতের শুষ্কতা আর
রুক্ষতা কাটিয়ে এলো বসন্ত।
ফুলের সুগন্ধ আর ফাগুনের মাতাল হাওয়া
মাতিয়ে তুলবে তোমার আমার হৃদয়।

তখন ভালবাসায় পূর্ন এ ধরনী
তুমি ব্যাস্ত বসন্ত বরণ নিয়ে,
কারণ তুমি তো ডুবে আছো ভালোবাসায়।

আর আমার কাছে ফাগুন বসন্ত বিশেষ কিছুই নয়।
কারণ,বসন্ত ছিল না বলে কি
এত দিন থেমে ছিল আমার ভালবাসা
নাকি বসে ছিলাম কোন এক বসন্তের অপেক্ষা,
নাকি তুমি ছিলেনা আমার পাশে!
ভালবাসি সবসময়।।

তাই আর বিশেষ কি বলবো
ভালো থেকো আর ভালবেসো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৭-০৫-২০২০ ১৩:৫৬ মিঃ

ভীষণ ভালো লাগলো